শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ০৬:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনামঃ
ঠাকুরগাঁওয়ে সড়ক দূর্ঘটনায় নিহত- ৮ আহত -২৫ ঠাকুরগাঁও জেলা ট্রাক, ট্যাংকলরী ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের অনুদান প্রদান ও সম্বর্ধনা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে স্বেচ্ছাসেবক লীগের ২৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও রজত জয়ন্তী উপলক্ষে আনন্দ র‍্যালি ও আলোচনা সভা ঠাকুরগাঁওয়ে ছেলে হত্যায় পিতা ও সৎ ভাই গ্রেফতার জাতীয় ওয়ায়েজীন পরিষদ বাংলাদেশের জাতীয় সীরাত সম্মেলন অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে গুজব ও গণপিটুনি থেকে বিরত থাকতে শিক্ষা প্রতিষ্ঠানে পুলিশ সুপার বেসরকারি শিক্ষা ব্যবস্থা গতিশীল করতে বদলি প্রথা চালু অপরিহার্য রাঙ্গুনিয়ায় অস্ত্রসহ শীর্ষ সন্ত্রাসী তোফায়েল গ্রেপ্তার রাঙ্গুনিয়ায় পুকুরে পড়ে শিশুর মৃত্যু ছেলে ধরা গুজব প্রতিরোধে লংগদুতে পুলিশ প্রসাশনের তৎপরতা

প্রেমিককে নিয়ে লাল বিকিনিতে মালাইকার জলকেলি

  • প্রকাশিতঃ রবিবার, ২৮ এপ্রিল, ২০১৯
  • ২১৭ বার
malika
ছবিঃ সংগৃহিত

কিছুদিন আগেই মালদ্বীপে ছুটির আমেজ কাটিয়ে ফিরেছেন মালাইকা। এরই মাঝে অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্ক নিয়ে অনেকেই তার সমালোচনা করেছেন।

তবে সে সবে বিচলিত না হয়ে মালদ্বীপের নীল সমুদ্রের জলে নেমে একের পর এক ছবি তুলেছেন তিনি। সেগুলো ভক্তদের উদ্দেশে প্রকাশও করেছেন। তেমনি আরও একটি ছবিতে লাল বিকিনিতে দেখা গেল মালাইকাকে। সমুদ্রের জলে যেন এক জলপরির দেখা মিলল ছবিতে।

ইনস্টাগ্রামে পোস্ট করা ওই ছবিতে দেখা গেছে, লাল বিকিনি পরে জলে ঝাঁপ দিচ্ছেন মালাইকা। ছবি দেখেই ভক্তদের লাইকের সংখ্যা হুহু করে বেড়ে গেছে সামাজিক যোগাযোগমাধ্যমে। মালদ্বীপে মালাইকার সঙ্গে অর্জুন থাকলেও একসঙ্গে তোলা ছবি পোস্ট করতে দেখা যায়নি তাদের।

মালাইকার মতো অর্জুনও সিঙ্গেল ছবি পোস্ট করেছেন। অনেকেই গুঞ্জন তুলেছিলেন, তারা একসাথে রয়েছেন তো? ফেরার সময় এয়ারপোর্টে আবার একসাথে এই জুটিকে দেখে স্বস্তির নিশ্বাস ফেলেন অনেকেই।

তবে সম্প্রতি তাদের বিয়ে নিয়ে বিটাউনে তৈরি হয়েছে শঙ্কা। কথা ছিল, ১৯ এপ্রিল বিয়ে করবেন মালাইকা-অর্জুন। কিন্তু সেদিন পেরিয়ে যাওয়ার পর মালাইকা বিয়ের খবরটিকে গুজব বলে উড়িয়ে দেন। শুধু তাই নয়, অর্জুনও সাংবাদিকদের প্রশ্নের জবাবে জানান, এখনই মাত্র ৩৩ বছর বয়সে বিয়ে করার ইচ্ছে নেই তার।

সূত্র: ইন্ডিয়া টুডে

পোস্টটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 | Jagomail.com
Developed By: Engr. Azizur Rahman