সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ০৪:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ
ঠাকুরগাঁওয়ে সড়ক দূর্ঘটনায় নিহত- ৮ আহত -২৫ ঠাকুরগাঁও জেলা ট্রাক, ট্যাংকলরী ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের অনুদান প্রদান ও সম্বর্ধনা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে স্বেচ্ছাসেবক লীগের ২৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও রজত জয়ন্তী উপলক্ষে আনন্দ র‍্যালি ও আলোচনা সভা ঠাকুরগাঁওয়ে ছেলে হত্যায় পিতা ও সৎ ভাই গ্রেফতার জাতীয় ওয়ায়েজীন পরিষদ বাংলাদেশের জাতীয় সীরাত সম্মেলন অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে গুজব ও গণপিটুনি থেকে বিরত থাকতে শিক্ষা প্রতিষ্ঠানে পুলিশ সুপার বেসরকারি শিক্ষা ব্যবস্থা গতিশীল করতে বদলি প্রথা চালু অপরিহার্য রাঙ্গুনিয়ায় অস্ত্রসহ শীর্ষ সন্ত্রাসী তোফায়েল গ্রেপ্তার রাঙ্গুনিয়ায় পুকুরে পড়ে শিশুর মৃত্যু ছেলে ধরা গুজব প্রতিরোধে লংগদুতে পুলিশ প্রসাশনের তৎপরতা

ঠাকুরগাঁওয়ে সড়ক দূর্ঘটনায় নিহত- ৮ আহত -২৫

ঠাকুরগাঁও প্রতিনিধি
  • প্রকাশিতঃ শুক্রবার, ২ আগস্ট, ২০১৯
  • ৮৪ বার
accedent-20190802
ঠাকুরগাঁওয়ে সড়ক দূর্ঘটনায় নিহত- ৮ আহত -২৫

ঠাকুরগাঁও প্রতিনিধি || ঠাকুরগাঁওয়ে নৈশ্য কোচ ও মিনিবাসের মুখোমখি সংঘর্ষে মিনিবাস চালকসহ ৮ জন নিহত হয়েছে। এ দূর্ঘটনায় আহত হয়েছেন আরো ২৫ জন। ঘটনার পর ঠাকুরগাঁও -ঢাকা মহাসড়কে ৩ ঘন্টা যান চলাচল বন্ধ থাকে। পরে ফায়ার সার্ভিস ও থানা পুলিশ সড়কের যানবাহন চলাচল স্বাভাবিক করে।

শুক্রবার সকাল ৮ টার দিকে ঠাকুরগাঁও -ঢাকা মহাসড়কের বড়খোচাবাড়ি বলাকা উদ্যান এলাকায় ঢাকা থেকে আসা ডিপজল এন্টার প্রাইজ ও দিনাজপুরগামী যাত্রীবাহি নিশাত এন্টার প্রাইজের মুখোমুখি সংঘর্ষে নিহতের এ ঘটনা ঘটে। ঘটনাস্থলে মিনিবাসের চালক চায়না (৩৫) সহ ৫ জন, ঠাকুরগাঁও  আধুনিক সদর হাসপাতালে নেওয়ার পর ২ জন ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে আরো একজন মারা যায়।নিহতরা হলেন, ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গী উপজেলার বিপুল চন্দ্র (৩৫), আব্দুল আব্দুর রহমান((৪৫), মোস্তফা (৪৫) , তার স্ত্রী ফাতেমা বেগম(৪০), বীরগঞ্জ উপজেলার গলিরামের মঙ্গলী রানী(৭০), একই এলাকার মনেস্বরের স্ত্রী জবা (৩৫), আব্দুল মজিদ(৩৬)।

ঠাকুরগাঁওয়ে সড়ক দূর্ঘটনায় নিহত- ৮ আহত -২৫

আহতদের ঠাকুরগাঁও  আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হলে তাদের কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক হলে রংপুর মেডিকেল কলেজে রেফার্ড করা হয় ।ঠাকুরগাঁও  সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আশিকুর রহমান দূর্ঘটনায় ৮জন নিহতের সত্যতা নিশ্চিত করে জানান, ঢাকা থেকে ঠাকুরগাঁওগামী ডিপজল এন্টারপ্রাইজের একটি বাসের সঙ্গে ঠাকুরগাঁও থেকে দিনাজপুরগামী নিশাত পরিবহন নামে অপর একটি বাসের মুখোমুখি সংঘর্ষে এ ঘটনা ঘটে। সংঘর্ষের পর দুটি বাসের সামনের অংশ দুমড়ে-মুচড়ে এবং মিনিবাসটির ডান পাশের পুরো অংশ ছুটে যায়।তিনি আরো জানান, নিহতদের মধ্যে পাঁচজন নারী ও তিনজন পুরুষ। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা বাস দুটি উদ্ধার করেছে। নিহতের সংখ্যা আরো বাড়তে পারে।দুর্ঘটনায় হতাহতদের দেখতে ঠাকুরগাঁও  আধুনিক সদর হাসপাতালে দেখতে যান জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম, সিভিল সার্জন আনোয়ারুল ইসলামসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ।


এসময় আহতদের সু-চিকিৎসার সার্বিক সহায়তার জন্য স্বাস্থ্য বিভাগকে নির্দেশ দেন তারা। জেলা প্রশাসকের পক্ষ থেকে নিহতের পরিবারের প্রত্যেককে তাৎক্ষনিক ১০ হাজার টাকা করে সহায়তা করবেন জানিয়েছেন জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম ।

পোস্টটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 | Jagomail.com
Developed By: Engr. Azizur Rahman