সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ০৪:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ
ঠাকুরগাঁওয়ে সড়ক দূর্ঘটনায় নিহত- ৮ আহত -২৫ ঠাকুরগাঁও জেলা ট্রাক, ট্যাংকলরী ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের অনুদান প্রদান ও সম্বর্ধনা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে স্বেচ্ছাসেবক লীগের ২৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও রজত জয়ন্তী উপলক্ষে আনন্দ র‍্যালি ও আলোচনা সভা ঠাকুরগাঁওয়ে ছেলে হত্যায় পিতা ও সৎ ভাই গ্রেফতার জাতীয় ওয়ায়েজীন পরিষদ বাংলাদেশের জাতীয় সীরাত সম্মেলন অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে গুজব ও গণপিটুনি থেকে বিরত থাকতে শিক্ষা প্রতিষ্ঠানে পুলিশ সুপার বেসরকারি শিক্ষা ব্যবস্থা গতিশীল করতে বদলি প্রথা চালু অপরিহার্য রাঙ্গুনিয়ায় অস্ত্রসহ শীর্ষ সন্ত্রাসী তোফায়েল গ্রেপ্তার রাঙ্গুনিয়ায় পুকুরে পড়ে শিশুর মৃত্যু ছেলে ধরা গুজব প্রতিরোধে লংগদুতে পুলিশ প্রসাশনের তৎপরতা

ঠাকুরগাঁওয়ে ছেলে হত্যায় পিতা ও সৎ ভাই গ্রেফতার

ঠাকুরগাঁও প্রতিনিধি
  • প্রকাশিতঃ শনিবার, ২৭ জুলাই, ২০১৯
  • ৭৫ বার
killing-20190727
ঠাকুরগাঁওয়ে ছেলে হত্যায় পিতা ও সৎ ভাই গ্রেফতার

ঠাকুরগাঁও প্রতিনিধি || ঠাকুরগাঁওয়ে জমি সংক্রান্ত বিরোধের জেরে সৎমা সালেহা ও সৎ ভাই সাইফুল ইসলামের প্ররোচনায় রর্ফিকুল ইসলাম (৩৬) নামে এক যুবককে দরিতে ঝুলিয়ে আত্মহত্যা বলে চালিয়ে দেবার অভিযোগে পিতা দবিরুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ।গত ২৬ জুলাই শুক্রবার সন্ধ্যায় ঠাকুরগাঁও সদর উপজেলার আউলিয়াপুর ইউনিয়নের কচুবাড়ী পশ্চিম মুন্সিপাড়া গ্রামে পিতা ও সৎ ভাই এর হাতে দুই সন্তানের জনক রফিকুল ইসলামের লোমহর্ষক খুনের এ ঘটনা ঘটে।

এ হত্যার ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। নিহত রফিকুলের মা জাহেদা বেগম জানান, আমার ছেলেকে তার বাবা ও সৎ ভাই হত্যা করে ফাঁসির দরিতে ঝুলিয়ে দিয়েছে। আমি আমার ছেলের হত্যাকারীদের ফাঁসি চাই। স্থানীয় ও সুত্রে জানাযায়, রফিকুল ইসলাম তার বাবার প্রথম স্ত্রীর তিন সন্তানের মধ্যে দ্বিতীয় । রফিকুল ইসলাম ও তার বড় বোনের বিয়ে হওয়ার পর থেকেই জমি সংক্রান্ত বিষয়ে সৎ মা ও ভাই-বোনদের সঙ্গে সব সময়ই তার কলহ লেগে থাকতো। এরই রেশ ধরে এ হত্যাকান্ড ঘটেছে বলে দাবী এলাকাবাসীর। কারন হিসেবে এলাকাবাসী ও স্থানীয় ইউপি সদস্য কামিনি কুমার রায় জানান, লাশ দেখতে যখন এলাকার লোকজন দবিরুলের বাসায় যায় তখন ঝুলন্ত রফিকুলের শরীরের বিভিন্ন জায়গায় জখম ও পা এবং পায়ের আঙ্গুল ভাঙ্গা অবস্থায় দেখতে পায় ।

এলাকাবাসীর সন্দেহ হলে রফিকুলের বাবা দবিরুল ও সৎ ভাই সাইফুল পালানোর চেষ্টা করলে এলাকাবাসী তাদেরকে আটক করে এবং পুলিশে সোপর্দ করে। ঠাকুরগাঁও  সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আশিকুর রহমান জানান, আমরা ঘটনাস্তলে গিয়ে অভিযুক্ত পিতা দবিরুল ইসলাম ওরফে পাপকে এবং সৎ ভাই সাইফুল ইসলাম ওরফে হাবাকে গ্রেফেতার করি। অভিযুক্তদের বিরুদ্ধে মামলার প্রক্রিয়া চলছে। লাশের ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

পোস্টটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 | Jagomail.com
Developed By: Engr. Azizur Rahman