সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ০৪:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ
ঠাকুরগাঁওয়ে সড়ক দূর্ঘটনায় নিহত- ৮ আহত -২৫ ঠাকুরগাঁও জেলা ট্রাক, ট্যাংকলরী ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের অনুদান প্রদান ও সম্বর্ধনা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে স্বেচ্ছাসেবক লীগের ২৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও রজত জয়ন্তী উপলক্ষে আনন্দ র‍্যালি ও আলোচনা সভা ঠাকুরগাঁওয়ে ছেলে হত্যায় পিতা ও সৎ ভাই গ্রেফতার জাতীয় ওয়ায়েজীন পরিষদ বাংলাদেশের জাতীয় সীরাত সম্মেলন অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে গুজব ও গণপিটুনি থেকে বিরত থাকতে শিক্ষা প্রতিষ্ঠানে পুলিশ সুপার বেসরকারি শিক্ষা ব্যবস্থা গতিশীল করতে বদলি প্রথা চালু অপরিহার্য রাঙ্গুনিয়ায় অস্ত্রসহ শীর্ষ সন্ত্রাসী তোফায়েল গ্রেপ্তার রাঙ্গুনিয়ায় পুকুরে পড়ে শিশুর মৃত্যু ছেলে ধরা গুজব প্রতিরোধে লংগদুতে পুলিশ প্রসাশনের তৎপরতা

রাঙ্গুনিয়ায় অস্ত্রসহ শীর্ষ সন্ত্রাসী তোফায়েল গ্রেপ্তার

মুহাম্মদ দেলোয়ার হোসাইন, রাঙ্গুনিয়া প্রতিনিধি
  • প্রকাশিতঃ বুধবার, ২৪ জুলাই, ২০১৯
  • ৬৮ বার
rangunia-model-thana
রাঙ্গুনিয়ায় অস্ত্রসহ শীর্ষ সন্ত্রাসী তোফায়েল গ্রেপ্তার


মুহাম্মদ দেলোয়ার হোসাইন, রাঙ্গুনিয়া প্রতিনিধি || চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় অস্ত্রসহ শীর্ষ সন্ত্রাসী তোফায়েল আহম্মদ (৪০) পশ্চিম সরফভাটা হাজারীখীল সিকদার বাড়ি এলাকা থেকে অস্ত্রসহ গ্রেপ্তার করেছে পুলিশ।

গত মঙ্গলবার (২৩ জুলাই) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার সরফভাটা ইউনিয়নের পশ্চিম সরফভাটা হাজারীখীল সিকদার বাড়ি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে বসতঘরে অগ্নিসংযোগ, ডাকাতি, খুন সহ ডাকাতি, অস্ত্র মামলা, সরফভাটার প্রবাসী ইদ্রিছ হত্যা সহ দুটি হত্যা, মারামারি, চাঁদাবাজি সহ একাধিক মামলা রয়েছে।

সম্প্রতি সরফভাটায় সিএনজি অটোরিক্সা চালক শহীদুলকে অতর্কিত গুলি করে হত্যা মামলায় অভিযানে গেলে তাকে অস্ত্র সহ গ্রেপ্তার করা হয়েছে বলে জানায় পুলিশ। অস্ত্র উদ্ধারের ব্যাপারে তার বিরুদ্ধে আরও একটি মামলা দিয়ে বুধবার (২৪ জুলাই) সকালে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

রাঙ্গুনিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ইসমাঈল হোসেন জুয়েল বলেন, “গোপন সংবাদে অভিযান চালিয়ে শীর্ষ সন্ত্রাসী তোফায়েলকে উপজেলার পশ্চিম সরফভাটা হাজারীখীল সিকদার বাড়ি পাহাড় সংলগ্ন রাস্তার উপর থেকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে রাউজান থানায় খুনসহ ডাকাতি ও অস্ত্র মামলা এবং রাঙ্গুনিয়া থানায় ২টি খুন, ডাকাতি, মারামারি, বসতঘরে অগ্নিসংযোগ, চাঁদাবাজি সহ একাধিক মামলা রয়েছে। তাকে গ্রেপ্তারকালে তার প্যান্টের সাথে গোজা অবস্থায় ১টি দেশীয় তৈরি এলজি পাওয়া যায়। সরফভাটায় সিএনজি অটোরিকশা চালককে গুলি করে হত্যার ব্যাপারে আমরা আদালতে তার রিমান্ড চাইব। এছাড়াও সরফভাটায় অভিযুক্ত অন্যান্য সন্ত্রাসীদেরও গ্রেপ্তারে আমরা অভিযান চালাচ্ছি।”
অন্যন্য সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে সরফভাটায় বিভিন্ন ধরণের চাঁদাবাজি, সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে আসছে শীর্ষ সন্ত্রাসী তোফায়েল ও তার গ্রুপ। তারা এলাকায় খুন, ডাকাতি, চাঁদাবাজি সহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ড করে এলাকায় ভীতিকর পরিস্থিতির সৃষ্টি করেছে এবং অতি দ্রুতই অন্যান্য আসামীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার আহবান জানান স্থানীয় জনগণ।

পোস্টটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 | Jagomail.com
Developed By: Engr. Azizur Rahman