সোমবার, ২৭ জানুয়ারী ২০২০, ০৩:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনামঃ
ঠাকুরগাঁওয়ে সড়ক দূর্ঘটনায় নিহত- ৮ আহত -২৫ ঠাকুরগাঁও জেলা ট্রাক, ট্যাংকলরী ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের অনুদান প্রদান ও সম্বর্ধনা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে স্বেচ্ছাসেবক লীগের ২৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও রজত জয়ন্তী উপলক্ষে আনন্দ র‍্যালি ও আলোচনা সভা ঠাকুরগাঁওয়ে ছেলে হত্যায় পিতা ও সৎ ভাই গ্রেফতার জাতীয় ওয়ায়েজীন পরিষদ বাংলাদেশের জাতীয় সীরাত সম্মেলন অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে গুজব ও গণপিটুনি থেকে বিরত থাকতে শিক্ষা প্রতিষ্ঠানে পুলিশ সুপার বেসরকারি শিক্ষা ব্যবস্থা গতিশীল করতে বদলি প্রথা চালু অপরিহার্য রাঙ্গুনিয়ায় অস্ত্রসহ শীর্ষ সন্ত্রাসী তোফায়েল গ্রেপ্তার রাঙ্গুনিয়ায় পুকুরে পড়ে শিশুর মৃত্যু ছেলে ধরা গুজব প্রতিরোধে লংগদুতে পুলিশ প্রসাশনের তৎপরতা

ফিফার সেরা তালিকায় বাংলাদেশের মনিকার ‘ম্যাজিক্যাল’ গোল (ভিডিও)

  • প্রকাশিতঃ রবিবার, ৫ মে, ২০১৯
  • ১৫৯ বার
monika-20190505

সদ্য সমাপ্ত বঙ্গমাতা অনূর্ধ্ব-১৯ নারী আন্তর্জাতিক টুর্নামেন্টের সেমিফাইনালে মঙ্গোলিয়াকে ৩-০ ব্যবধানে হারিয়ে ফাইনালের টিকেট নিশ্চিত করে স্বাগতিক বাংলাদেশ। কিন্তু ওই ম্যাচের সবটুকু আলো নিজের দিকে টেনে নিয়েছিলেন মনিকা চাকমা।

৩০ এপ্রিল মঙ্গোলিয়ার বিপক্ষে করা মনিকা চাকমার করা গোলটি এখনো যেন দর্শকের চোখে লেগে আছে। মনিকার চোখ ধাঁধানো গোলটি এবার দেশের গণ্ডি ছাড়িয়ে পৌঁছে গেছে বিশ্ব ফুটবল অঙ্গনেও। ফিফার ভক্তদের পছন্দের তালিকায় জায়গা করে নিয়েছে মনিকার গোলটি।

প্রতি সপ্তাহে বিশ্বের ফুটবল ভক্তদের কাছ থেকে সেরা মুহূর্তের ছবি, ভিডিও কিংবা অন্য কোনো পছন্দের কনটেন্ট চেয়ে থাকে আন্তর্জাতিক ফুটবল সংস্থা (ফিফা)।

এরই অংশ হিসেবে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করা কন্টেন্টগুলোকে হ্যাশট্যাগের (#WeLiveFootball) মাধ্যমে ভক্তরা ফিফার কাছে পাঠান। সেখান থেকে প্রত্যেক সপ্তাহে বাছাই করা সেরা পাঁচটি কনটেন্ট প্রকাশ করে আন্তর্জাতিক ফুটবলের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থাটি।

https://www.facebook.com/plaantik/videos/405695656681218

এবারের সপ্তাহে ফিফার ‘ফ্যানস ফেভারিট’ নামের ক্যাটাগরিতে প্রকাশ পাওয়া পাঁচটি সেরা ঘটনার একটি মনিকার গোল। সেরা পাঁচের সুনির্দিষ্ট কোনো র‌্যা্ঙ্কিং না থাকলেও তৌসিফ আক্কাস নামের এক প্রবাসী বাংলাদেশির পোস্ট করা মনিকার গোলটি ফিফা সবার আগে রেখেছে। ফিফা গোলটির শিরোনাম দিয়েছে ‘ম্যাজিক্যাল চাকমা’।

সামাজিক যোগাযোগমাধ্যমে মনিকার গোলের ভিডিওটি পোস্ট করে তৌসিফ লেখেন, ‘আগের আক্ষেপ ভুলতে এই সপ্তাহে আমাদের অন্যতম সেরা গোলের চেয়ে ভালো আর কী হতে পারে? মঙ্গোলিয়ার বিপক্ষে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ নারী দলের প্রতিভাবান মনিকা চাকমার এই আকর্ষণীয় ভলি।’

পোস্টটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 | Jagomail.com
Developed By: Engr. Azizur Rahman